Thursday, December 3, 2015

Movie : PREM RATAN DHAN PAYO (2015)

 Movie : PREM RATAN DHAN PAYO (2015)

একের পর এক রেকর্ড গড়ার জন্য কোমর বেঁধে নেমেছে সালমান খানের নতুন সিনেমা ‘প্রেম রাতান ধান পায়ো’। বিশ্বজুড়ে সবচেয়ে বেশি প্রেক্ষাগৃহে মুক্তি তো পাচ্ছেই, সেই সঙ্গে শোনা যাচ্ছে মূলধনের বড় অংশ এর মধ্যেই উঠিয়ে নিয়েছে সিনেমাটি।
পারিবারিক ধাঁচের এই সিনেমাটির প্রচারে কোনো ধরনের ফাঁক রাখেননি নির্মাতারা। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস ইন্ডিয়া বলছে, ১২ নভেম্বর বিশ্বজুড়ে পাঁচ হাজার পর্দায় একযোগে মুক্তি দেয়া হবে ‘প্রেম রাতান ধান পায়ো'।সেক্ষেত্রে হিন্দি সিনেমার ইতিহাসে এটিই হবে সবচেয়ে বেশি পর্দায় মুক্তিপ্রাপ্ত সিনেমা।
ওদিকে ইতোমধ্যেই ‘প্রেম রাতান ধান পায়ো’ উঠিয়ে নিয়েছে এর মূলধনের ৭১ শতাংশ অর্থ। নির্মাতারা জানান, প্রচারসহ সিনেমাটির পেছনে মোট খরচ হয়েছে ৮০ কোটি রুপি, যার মধ্যে ৫৮ কোটি রুপি তারা পেয়ে গেছেন স্যাটেলাইট সত্ত্ব (বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার) ও সঙ্গীত সত্ত্ব বিক্রি করে।
বাকি ২৩ কোটি রুপি টিকিট বিক্রি থেকে উঠিয়ে নিতে কোনো বেগ পেতে হবে না বলেই আশা করছেন নির্মাতারা।
সুরাজ বারজাতিয়া পরিচালিত এই সিনেমায় অভিনয়ের জন্য কোনো পারিশ্রমিক নেননি সালমান। ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘ম্যানে প্যায়ার কিয়া’ ও ‘হাম সাথ সাথ হ্যায়’র মতো সিনেমায় বারজাতিয়ার সঙ্গে কাজ করেছেন সালমান। দীর্ঘ ১৬ বছর পর পর্দায় ফিরেছেন এই জুটি। সিনেমায় সালমানের বিপরীতে দেখা যাবে সোনাম কাপুরকে। এছাড়াও অভিনয় করেছেন নিল নিতিন মুকেশ ও সোয়ারা ভাস্কর।
চলতি বছর ‘প্রেম রাতান ধান পায়ো’ হবে সালমান অভিনীত দ্বিতীয় সিনেমা। এর আগে ঈদ-উল-ফিতরে মুক্তি পাওয়া সালমানের ‘বাজরাঙ্গি ভাইজান’ তার ক্যারিয়ারের সবচেয়ে ব্যবসাসফল সিনেমার রেকর্ড গড়েছে, সেই সঙ্গে সর্বকালের সবচেয়ে ব্যবসাসফল ভারতীয় সিনেমার তালিকায় দ্বিতীয় স্থানটি দখল করেছে।










WATCH FULL MOVIE : PREM RATAN DHAN PAYO (2015)



No comments:

Post a Comment

Disqus Shortname

Comments system